ভাই ভাই ফার্নিচার

সবাই আসলে ব্যবসার মুনাফা দেখে ভাবে যে কোনো ঝুট ঝামেলা ছাড়াই আমি এতদূর চলে এসেছি। কিন্তু সব জায়গায় কিছু না কিছু সমস্যা লেগেই ছিল, সেটা আর্থিক সমস্যা হোক বা উৎপাদন।

Read More »

রেজাউল করিম অ্যান্ড কোম্পানি

একটা সময় ছিল যখন হাজারীবাগ ও চামড়াশিল্প সমার্থক ছিল। আমি এই লেদার ইন্ডাস্ট্রি দেখেই বড় হই এবং আমি অনেক টান অনুভব করি এই শিল্পের প্রতি। তাই আমার ব্যবসা হয় এই লেদার ইন্ডাস্ট্রিতেই।

Read More »

কারিগর- ট্যান বিডি

ব্যবসা পুরোদমে শুরু করার পূরবে আমি একটি মার্কেট সারভে করি এবং উপলব্ধি করি যে আমার জন্য সবচেয়ে উপযোগী বাজার হচ্ছে কর্পোরেট ক্লায়েন্টের।কেননা এইখানে লেদারের উপহার সামগ্রী কেনার প্রচুর গ্রাহক রয়েছে।

Read More »

শাবাব লেদার

আমি শাবাব লেদার ২০১৬ সালে শুরু করেছিলাম। এর আগে আমার পরিচয় একজন হিসাববিজ্ঞান এর শিক্ষিকা হিসেবে ছিল এবং আমি ভেবেছিলাম যে এম.বি.এ শেষ করে ব্যাংকিং সেক্টরে যুক্ত হব।

Read More »

রংপুর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ

আমি ছোটবেলা থেকেই পরিবারের অনেক দায়িত্ব-কর্তব্য পালন করে থাকি। ফলে আমি আমার পড়াশোনা শেষ করতে পারিনি।  শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়তে পেরেছিলাম।

Read More »

ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ

আমি পঞ্চম শ্রেণীর পরেই পড়াশুনা শেষ করে পরিবারের কল্যাণের জন্য আমার সকলকিছু দিয়ে লেগে পরি। বছর ঘুরে, আমার বিচরণ হয় দেশের বিভিন্ন জেলা থেকে শুরু করে হরেকরকমের কাজে।

Read More »

স্মার্ট লেদারস

দেখতে দেখতে প্রায় ১৪ বছর হয়ে গেল আমার স্মার্ট লেদার প্রতিষ্ঠানটির। আমি জানি বিষয় টা অবিশ্বাস্য কিন্তু আমি এতো বছর ধরে সবকিছু নিজেই করে আসছি।

Read More »

ইকো ফার্নিচার

যদিও আমার ব্যবসা ভালভাবেই চলছে, কিন্তু তার মানে এই না যে আমার কোন সমস্যার সম্মুখীন হতে হয়না। প্রতিনিয়তই আর্থিক সমস্যা থেকে শুরু করে দৈনন্দিন লেনদেন পর্যন্ত, কোন না কোন অসুবিধা লেগেই থাকে।

Read More »